মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার চরাঞ্চলে ৫ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বর্তমানে শিশুটি মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে। বুধবার দুপুরে শিশুটির মেডিকেল পরীক্ষা হয়েছে।

 

শিশুটির নানি জানান, শনিবার শেখ জামির নামের (৪৫) এক প্রতিবেশী তার নাতিকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটি বাড়িতে এসে কান্না করে। কান্নার কারণ জিজ্ঞাসা করলে ধর্ষণের বিষয়টি জানা যায়। জামিরের বাবার কাছে বিচার দিলে তিনি বিচারের আশ্বাস দেন। কিন্তু ৩ দিনেও বিচার না পেয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালামকে জানালে তিনি পুলিশকে জানাতে ও হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন। পরে

৬ অক্টোবর মঙ্গলবার দুপুরে শিশুটিকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ জানান, ধর্ষণের শিকার ওই শিশুটির ডাক্তারি পরীক্ষা ৭ সেপ্টেম্বর বুধবার দুপুরে হয়েছে। এখন শিশুটি আগের চেয়ে ভালো আছে।

পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, শিশু ধর্ষণের ঘটনা বুধবার সকালে জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতালে গিয়ে ওই শিশুটির সুচিকিৎসার জন্য খোঁজখবর নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের সত্যতা মিলেছে। শিশুটির পিতা বাদি হয়ে একটি মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তারের সব ধরনের চেষ্টা চলছে।

সমকাল

 

মন্তব্য করুন