সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস

নওগাঁর মান্দায় পিকআপ ভ্যানচাপায় মো. মামুন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুরে মান্দা উপজেলার নিজ মহানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মামুন রাজশাহী জেলার তানোর উপজেলার রফিকুল ইসলামের ছেলে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহাবুব আলম জানান, দুপুরে মোটরসাইকেল নিয়ে তানোর থেকে মান্দা উপজেলার দেলুয়াবাড়িতে আসছিলেন মামুন। পথে নিজ মহানগর নামক স্থানে একটি পিকআপ ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
এছাড়া পৃথক একটি সড়ক দুর্ঘটনায় আলতা বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিকেল ৩টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আলতা বেগম উপজেলার চকগোপাল গ্রামের ইমান আলীর স্ত্রী।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, কুসুম্বা ইউনিয়ন পরিষদে কাজ শেষে ব্যাটারিচালিত অটোভ্যানে করে বাড়ি ফিরছিলেন আলতা বেগম। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলার মুক্তিযোদ্ধা বালিকা বিদ্যালয়ের সামনে বাগদেওয়ানপাড়া মোড়ে পৌঁছালে একটি মাইক্রোবাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান আলতা বেগম।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন