পটুয়াখালীর মির্জাগঞ্জে ৪ বছরের শিশু যৌন নিপীড়নের শিকার হয়েছে । বুধবার (২৩ ডিসেম্বর) রাতে শিশুর বাবা মির্জাগঞ্জ থানায় মামলা করেন। মামলা সূত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের পূর্ব-সুবিদখালী এলাকায় ভাড়া বাসায় থাকে তারা।

 

২২ ডিসেম্বর মঙ্গলবার বিকালে পাশের বাসার জাহাঙ্গীরের মেয়ের সাথে খেলতে যায় শিশুটি। এসময় জাহাঙ্গীররে ছেলে খায়রুল(১৩) চানাচুর খাওয়ার লোভ দেখিয়ে অন্য ঘরে নিয়ে যায়।  এরপর শিশুটিকে ধর্ষণ চেষ্টা করে।

কান্না করতে করতে শিশুটি বাসায় আসে। রক্তক্ষরন হচ্ছে দেখে তার মা জিজ্ঞেস করলে বলে, ওই বাসার ভাইয়া আমারে ব্যাথা দিছে। লজ্জায় কাউকে কিছু না বলে চুপ থাকে পরিবার।কিন্তু পরের দিন,যন্ত্রনায় কাতরাতে থাকে।

পরে হাসপাতালে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ শামীম আহমেদ নিপিড়নের বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরন করেন। শিশুটির বাবা বলেন, মির্জাগঞ্জ থানায় লিখিত অভিযোগ করছি।এর সুষ্ঠু বিচার চাই।

মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, শিশুটির বাবা অভিযোগ করছে। অভিযোগ এজাহারভুক্ত করে নিয়মিত মামলায় রুজু করা হয়েছে।এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক সময় সংবাদ

মন্তব্য করুন