মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের পাড়াভোম গ্রামের পাড়াভোম জামে মসজিদের ইমামকে কেন্দ্র করে গ্রামের দুপক্ষের মধ্যে সংঘর্ষে ১১ জন আহত হয়েছেন।

 

তাদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে উপজেলার ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ২৭ মে বুধবার দুপুরে জোহর নামাজের আগ মুহুর্তে পাড়াভোম জামে মসজিদের ইমাম মাওলানা মোস্তফা কামালকে (৩৮) মসজিদে রাখা না রাখা নিয়ে কোলা ইউপি ১নস্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো.বাচ্চু মিয়ার ও দক্ষিণ নন্দন গ্রামের মো. শহিদুল ইসলামের মধ্যে কথা কাটাকাটি হয়। ইউপি সদস্য মো. বাচ্চু মিয়া ইমাম মাওলানা মোস্থফা কামালকে মসজিদে রাখার পক্ষে অবস্থান নেন এবং শহিদুল ইসলাম ইমামকে মসজিদে না রাখার পক্ষে অবস্থান নেন। পরে দুইপক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়েন।

সংঘর্ষে গুরুতর আহত ৫ জন রমজান হোসেন (৬০),আল ইসলাম (৪৮), নাহিদ শেখ (১৮), শাহ আলম (৩৫) ও জাহাঙ্গীর শেখকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

কোলা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. কপাসের হোসেন জানান, গতকাল মঙ্গলবার দুই পক্ষের মধ্যে টেটা রামদা নিয়ে মুখোমুখি ছিল,বিষয়টি আমি সমাধান করেছিলাম এ সমাধানের এক দিন পরই আজ দুপুরে দুপক্ষের মধ্যে মারামারি হয়েছে ।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন জানান, মসজিদের ইমামকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কোন পক্ষেরই অভিযোগ পাইনি, তবে বিষয়টি আমরা তদন্ত করছি।

কালের কণ্ঠ

মন্তব্য করুন