মৌলভীবাজারের কমলগঞ্জে ১৬ বছরের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকসহ কয়েকজন বন্ধু মিলে সংঘবদ্ধ ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

 

এ ঘটনায় ছয় জনের নাম উল্লেখ করে কিশোরীর বাবা বাদী হয়ে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (২৩ মার্চ) দিবাগত রাতে অভিযুক্ত প্রধান আসামি প্রেমিকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে ৩ জনকে গ্রেফতার দেখিয়ে আজ বুধবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন ১ নং রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা বাগানের জব্বার মিয়া প্রকাশ খালিকের ছেলে জুবেল মিয়া (২২), একই এলাকার মায়া রঞ্জিত রিকমনের ছেলে বকুল রিকমন (২০) ও অমূল্য রিকমনের ছেলে শিপন রিকমন (২০)।

২০ মার্চ শনিবার রাত ১১টার দিকে উপজেলার দেওড়াছড়া চা-বাগান ও প্রেমনগর চা বাগানে ধর্ষণের ঘটনাটি ঘটে।

মামলা সূত্রে জানা যায়, গত রোববার ওই কিশোরী (১৬) তার প্রেমিকের সঙ্গে শমশেরনগর বাজারে দেখা করতে গেলে তাকে জোরপূর্বকভাবে সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে প্রথমে দেওড়াছড়া চা-বাগানে শিপন রিকমনের বাসায় নিয়ে কিশোরীর প্রেমিকসহ তার বন্ধুরা মিলে পালাক্রমে গণধর্ষণ করে। এরপর কিশোরীকে উপজেলার মুন্সীবাজার ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, মঙ্গলবার দিবাগত রাতে অভিযুক্ত প্রধান আসামি প্রেমিকসহ ৩ জনকে গ্রেফতার দেখিয়ে ২৪ মার্চ বুধবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক

মন্তব্য করুন