ময়মনসিংহের ফুলপুরে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী কিশোরীর মা ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তিনজনের নামে মামলা করলে বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের গায়রা পূর্বপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতাররা হলেন- উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের গায়রা পূর্বপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শামীম (১৮), জালাল উদ্দিনের ছেলে পারভেজ মোশারফ (২১) ও মৃত সাগির মাহমুদের ছেলে হাতেম আলী (৫০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর মা ঢাকায় বাসাবাড়িতে গৃহকর্মী ও তার বাবা দিনমজুরের কাজ করেন। মা-বাবা বাড়িতে না থাকার সুযোগে একা পেয়ে ওই বাকপ্রতিবন্ধীকে প্রথমে শামীম মিয়া তারপর পারভেজ ও হাতেম একাধিকবার ধর্ষণ করে। পরে মা ঢাকা থেকে এসে দেখেন মেয়ে অন্তঃসত্ত্বা। জিজ্ঞাসা করলে, ইশারায় অভিযুক্তদের নাম উল্লেখ করেন। এরপর গ্রাম্য সালিশে বিচার না পেয়ে থানায় মামলা করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, অভিযুক্তদের গ্রেফতার করে বিকালে ময়মনসিংহের আদালতে পাঠানো হয়েছে। আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন