ময়মনসিংহের ভালুকা উপজেলায় ময়েজ উদ্দিন (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে দশ বছরের এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।অভিযুক্ত ময়েজ উদ্দিন ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপাড়া গ্রামের মৃত হাসমত আলীর ছেলে।

 

এ ঘটনায় বুধবার (১ এপ্রিল) রাতে শিশুটির বাবা আলম মিয়া নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই শিশুটি ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপাড়া গ্রামে মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী।

এর আগে মঙ্গলবার (৩১মার্চ) দুপুরে দিকে ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাংচাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও মামলার বিবরণে জানা যায়, গত ৩১ মার্চ দুপুরে দিকে বাড়ির পাশে শাক তুলতে যায় ভুক্তভোগী ওই শিশু। এক পর্যায়ে ময়েজ উদ্দিন তাকে খাবারের লোভ দেখিয়ে একটি জঙ্গলে ডাকে নিয়ে যায়। পরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় শিশুটির আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন। পরে শিশুটি ভয় পেয়ে ভালুকা উপজেলার বিরুনীয়া ইউনিয়নের তার নানীর বাড়ি যাচ্ছিল। এ সময় স্থানীয়রা ও পরিবার শিশুটিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক ওই শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হলে তাকে ভর্তি করে। গত দুই বছর ছয় মাস আগে শিশুটির মা মৃত্যুবরণ করেন। এ ঘটনায় শিশুটির বাবা আলম মিয়া নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

 

এ বিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এ ঘটনার একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানিয়েছেন।

প্রতিদিনের কাগজ

মন্তব্য করুন