ময়মনসিংহে আওয়ামী লীগের দুই নেত্রীকে জড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগে তিন জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক স্বপ্না খন্দকার বাদী হয়ে ২০ আগস্ট শুক্রবার দিবাগত রাতে কোতোয়ালি মডেল থানায় মামলাটি করেন।

 

মামলার আসামিরা হলেন উৎপল কর, জসিদা খাতুন কোহিনূর ও সঞ্জিব ইসলাম।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামিরা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের একজন নেতা, সংসদ সদস্য, সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক স্বপ্না খন্দকার ও তাঁর বোন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য লুৎফুন্নাহার লাকীর ছবি যুক্ত করে অসৎ উদ্দেশ্যে মানহানিকর তথ্য প্রকাশ ও প্রচার করে দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর জন্য নিজেদের ফেসবুক আইডিতে আপলোড করেন।

এর আগে গতকাল শুক্রবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করেন জেলা আওয়ামী লীগের সদস্য লুৎফুন্নাহার লাকী। তাঁর অভিযোগ, তাঁদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে।

এসব ঘটনায় শুক্রবার রাত ১১টার দিকে উৎপল কর বলেন, প্রভাবশালী কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের সঙ্গে দুই বোনের (স্বপ্না ও লাকী) ছবি দেখে কেউ তাঁদের বিরুদ্ধে ভয়ে কথা বলে না। আমি তাঁদের নষ্টামিটা সবার সামনে আনলাম মাত্র। আওয়ামী লীগের একজন নেতাও তাঁদের পক্ষে নেই।’

এনটিভি অনলাইন

মন্তব্য করুন