রংপুরের পীরগঞ্জে বাকপ্রতিবন্ধী (১৩) কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

 

শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিদ্যুৎ না থাকায় বৃহস্পতিবার রাতে ওই কিশোরী বাড়ির পাশের পুকুর পাড়ে বসে ছিল। এসময় পার্শ্ববর্তী নুরে সালাম মিয়ার ছেলে আজম মিয়া (২৩), একই গ্রামের আজিজুল হকের ছেলে ডিজু মিয়া (২২) ও মিলকী গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে শাহাদত (২০) পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানে তারা ওই কিশোরীকে ধর্ষণ করেন।

পরে স্বজনরা তাকে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। প্রায় দেড় ঘণ্টা পর কাঁদতে কাঁদতে ওই কিশোরী বাড়ি ফিরে তার বাবা-মাকে ইঙ্গিতে ধর্ষণের কথা বলে।

পরে খবর পেয়ে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিলকী ও মাইকড়গ্রামের প্রায় ১৫ জন যুবককে আটক করেন। আটককৃত যুবকদের সারিবদ্ধভাবে দাঁড় করানো হলে ধর্ষিতা প্রতিবন্ধী তিনজনকে শনাক্ত করেন। পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

রংপুর জেলা পুলিশের মিঠাপুকুর-পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান বলেন, ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

জাগো নিউজ

মন্তব্য করুন