শরীয়তপুরের ডামুড্যা উপজেলার শিধলকুড়া এলাকায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। শনিবার দিবাগত রাতে ওই তরুণীর নানা অভিযুক্তের বিরুদ্ধে ডামুড্যা থানায় একটি মামলা দায়ের করেন।

 

অভিযুক্ত আরিফ সরদার (২২) শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের চরমাইজারি গ্রামের মৃত রাসেল সরদারের ছেলে। তিনি ঢাকার কালীগঞ্জে দর্জির কাজ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১৯ বছরের ওই তরুণীর মা-বাবা না থাকায়, ছোট থেকেই নানা বাড়িতে থাকেন। ওই তরুণীর সঙ্গে আরিফ সরদারের ছয় মাসের প্রেমের সম্পর্ক। সেই সুবাদে ২৩ এপ্রিল রাতে আরিফ ওই তরুণীর সঙ্গে দেখা করতে আসেন। ঘরে ঢুকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীকে ধর্ষণ করেন আরিফ বলে অভিযোগ পরিবারের।

টের পেয়ে স্থানীয় মোকলেছ হাওলাদার, ফারুক সরদার, মনির হাওলাদার, বিল্লাল সরদার, জাহাঙ্গীর বালীসহ বেশ কয়েকজন লোক আরিফকে ঘরের ভিতর আটকে রাখে। পরে তার পরিবারকে খবর দেয়। রাতেই দুই পরিবার ও এলাকাবাসী মিলে আজ দুজনকে বিয়ে দেবে বলে সিদ্ধান্ত নেয়।

পরে আরিফকে তার ফুফা মহিউদ্দিন সরদারের কাছে জিম্মায় দেয়া হয়। কিন্তু আরিফ পালিয়ে যায়। তাই আজ শনিবার দিবাগত রাতে ওই তরুণীর নানা আরিফের বিরুদ্ধে ডামুড্যা থানায় একটি মামলা দায়ের করেন।

ডামুড্যা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস মুঠোফোনে বলেন, এ ঘটনায় মেয়ের নানা থানায় এসে মামলা করেন। তদন্তর জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেশ রূপান্তর

মন্তব্য করুন