সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় নাঈম ইসলাম (১৯) নামে এক কৃষি শ্রমিকের বিরুদ্ধে ছয় বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। মালা কিনে দেয়ার কথা বলে বাড়িতে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে নাঈম।

 

গুরুতর অবস্থায় শিশুটিকে ১৭ মার্চ বুধবার রাতে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর থেকে অভিযুক্ত নাঈম পলাতক রয়েছে। সে উপজেলার নওগাঁ ইউনিয়নের আব্দুল মমিনের ছেলে।

১৮ মার্চ বৃহস্পতিবার সকালে হাসপাতালে ভর্তি শিশুটির মা বলেন, গত মঙ্গলবার সকালে আমি আমার মেয়েকে বাড়িতে রেখে হাঁস চড়াতে পুকুরপাড়ে যাই। এ সুযোগে নাঈম আমার মেয়েকে গলার মালা কিনে দেয়ার কথা বলে তার নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

তিনি বলেন, আমি বাড়ি ফিরে মেয়েকে শারীরিকভাবে অসুস্থ দেখতে পাই এবং তার কাছ থেকে বিস্তারিত ঘটনা জানতে পারি। পরে ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা বিষয়টি মীমাংসার উদ্যোগ নেন। কিন্তু আমি এতে রাজি হইনি। পরে আমার মেয়ে আরও অসুস্থ হয়ে পড়লে বুধবার রাতে তাকে হাসপাতালে নিয়ে আসি। এতে ক্ষিপ্ত হয়ে নাঈম ও তার পরিবারের লোকজন আমাদের নানাভাবে হুমকি-ধমকি দিচ্ছে।

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নূরুল ইসলাম বলেন, তাড়াশ উপজেলার এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির শারীরিক পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে।

তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক বলেন, ঘটনাটি আমার জানা নেই। তবে কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

যুগান্তর

মন্তব্য করুন