সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের চরকৈজুরী মানবমুক্তি মডেল তাঁত কারখানার সামনে থেকে ৬ বছরের এক মাদ্রাসা শিক্ষার্থীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

 

এ ঘটনার পর এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ওঠেছে। এলাকাবাসী সূত্র জানায়, ১৬ জুলাই শুক্রবার বিকালে চরকৈজুরী বাজার থেকে চিপস কিনে বাড়ি ফেরার পথে চরকৈজুরী মানবমুক্তির মডেল তাঁত কারখানার সামনের রাস্তা থেকে ডেকে কারখানার ভেতরে নিয়ে মুখে কাপড় দিয়ে বেঁধে বাথরুমের ভেতরে ধর্ষণ করে। এসময় তার প্রচুর রক্তক্ষরণ হয়। ধর্ষণ শেষে ধর্ষক দ্রুত পালিয়ে যায়। শিশুটিকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষিতা শিশুকন্যা ধর্ষকের নাম বলতে না পারায় আপাতত শনাক্ত সম্ভব না হলেও ওই প্রতিষ্ঠানের স্থানীয় তত্ত্বাবধায়ক পূর্ব চরকৈজুরী গ্রামের খোকা মণ্ডলের পুত্র স্থানীয় কৈজুরী উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজের শিক্ষক রজব আলীর জড়িত থাকার বিষয়ে সন্দেহ করছে ধর্ষিতা শিশুর পরিবার।

খবর পেয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, ওসি (অপারেশন) আব্দুল মজিদ গতকাল শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা জানান, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছি, এখন পর্যন্ত আমাদের কাছে অভিযোগ আসেনি। বর্তমানে শিশুটিকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত রজব আলী গাঢাকা দিয়েছেন।

মানব জমিন

মন্তব্য করুন