নোয়াখালীর সোনাইমুড়ি পৌর বাজারের একটি আবাসিক হোটেল থেকে এক ধর্ষিতা কিশোরীকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। ধর্ষণে অতিরিক্ত রক্তক্ষরণে কিশোরী অচেতন হয়ে পড়ে।

 

এ ঘটনায় ধর্ষক শফিকুল ইসলাম (২৬) ও তার সহযোগী হোটেল ম্যানেজার দ্বীন মোহাম্মদকে (৩০) সোমবার ভোরে পুলিশ গ্রেফতার করেছে। কিশোরীর মামা বাদী হয়ে গতকাল রবিবার রাতে সোনাইমুড়ি থানায় মামলা করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষক শফিকুল রবিবার দুপুরে বাড়ি থেকে এনে সোনাইমুড়ি পৌর বাজারের ঢাকা ব্যাংক সোনাইমুড়ি শাখার উপরে রওনক আবাসিক হোটেলের একটি কক্ষে ওঠেন। তাকে সহায়তা করেন হোটেল ম্যানেজার দ্বীন মোহাম্মদ। পরে হোটেল কক্ষে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে নুর। এতে মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হয়। এক পর্যায়ে কিশোরী অচেতন হয়ে পড়লে মৃত ভেবে ধর্ষক নূর মেয়েটিকে হোটেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ অচেতন অবস্থায় কিশোরীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, কিশোরীর অবস্থা আশঙ্কাজনক, সে হাসপাতালের ২ নম্বর গাইনী ওয়ার্ডে চিকিৎসাধীন।

সোনাইমুড়ি থানার ওসি গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে, কিশোরীর চিকিৎসা চলছে, সে সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

ইত্তেফাক

মন্তব্য করুন