বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের মামলায় রিপন সরকার (৩৫) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে কুমিল্লার হোমনা থানা পুলিশ।

 

বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোরে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রিপন সরকার বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

মামলা সূত্রে জানা যায়, বছর তিনেক আগে স্বামী পরিত্যক্তা ওই নারীর সঙ্গে যুবলীগ নেতা রিপন সরকারের পরিচয় হয়। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিবাহিত হলেও ওই নারীর কাছে নিজেকে অবিবাহিত বলে জানিয়েছিল অভিযুক্ত।

২০১৭ সালের ৮ মে রাতে হোমনা উপজেলার আদর্শপাড়া গ্রামে ওই নারীর বাসায় গিয়ে বিয়ের আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্ক করে। এরপর থেকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দীর্ঘদিন বসবাস করে আসছিল তারা।

কিছুদিন পর ওই নারী রিপন সরকারের স্ত্রী-সন্তান থাকার বিষয়টি জানতে পারেন। এরপর বিয়ের জন্য চাপ দেওয়া হলে অস্বীকৃতি জানায় অভিযুক্ত। সেইসঙ্গে ওই নারীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে রিপন সরকারকে আসামি করে মামলা দায়ের করেন।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ জানান, ধর্ষণ মামলার আসামি রিপন সরকারকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এ বিষয়ে বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন ঢাকা ট্রিবিউনকে বলেন, “ধর্ষণের ঘটনায় রিপনকে গ্রেফতার করা হয়েছে।”

.যোগাযোগ করা হলে উপজেলা যুবলীগের সভাপতি সাইদুল ইসলাম ভূইয়া বকুল বলেন, মামলার অভিযোগপত্র দেখে আমরা পরবর্তী ব্যবস্থা নেব।

ঢাকা ট্রিবিউন

 

মন্তব্য করুন