বরগুনার বেতাগীতে আলোচিত ওরশ মাহফিল থেকে ডেকে নিয়ে তিন বন্ধু মিলে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা হলে দুই দিনের ব্যবধানে প্রধান আসামী সাগরকে গ্রেফতার করেছেন বেতাগী থানা পুলিশ।২৩ জানুয়ারি বৃহস্পতিবার রাত ১০টায় এক বিশেষ অভিযানে বেতাগী থানা পুলিশের একটি টিম ৪৮ ঘন্টার ব্যবধানে এ আসামীকে পাশ্ববর্তী পটুয়াখালী জেলার মির্জাগঞ্জের কলাগাছিয়া এলাকা থেকে গ্রেফতার করতে স্বক্ষম হয়েছে বলে জানান বেতাগী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. ফেরদৌস আলম।

উল্লেখ্য যে, ২১ জানুয়ারী (মঙ্গলবার) রাত ৮টায় উপজেলার হোসনাবাদ ইউনিয়নের মীরা বাড়ি সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। মঙ্গলবার সন্ধ্যায় বাজারের পাশে ওরশ মাহফিল হচ্ছে জেনে দেখার জন্য চলে যায় মেয়েটি। সেখানে মেয়েকে দেখে সাগর ও সাথে থাকা দুই বন্ধু নাঈম হোসেন ও মো. নাঈম মিলে জোর করে তাকে বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে সাথে থাকা দুই বন্ধুর সহযোগিতায় তিন বন্ধু মিলে মেয়েটিকে ধর্ষণ করে। এঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে বেতাগী থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন,‘এ ঘটনায় জড়িত থাকা তিনজন আসামীদের মধ্যে প্রধান আসামীকে তোর করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সূত্র

মন্তব্য করুন