গাইবান্ধা সদরে মায়ের সাথে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে বাসস্ট্যান্ডে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী (১৬)। এ ঘটনায় ১৩ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে দুই ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা করেছেন মেয়েটির মা।

 

অভিযুক্তরা হলেন, সদর উপজেলার পারবর্তীপুর গ্রামের কসাই লাল মিয়া ও একই উপজেলার ভগবানপুর গ্রামের বকুল প্রধান। এদের মধ্যে লাল মিয়া পেশায় মাংস বিক্রেতা (কসাই) ও বকুল বাসের কাউন্টার মাস্টার।
মামলায় বলা হয়, গত ১২মফ জুন সন্ধ্যা ৭টার দিকে পার্শ্ববর্তী গ্রামের ওই কিশোরী মায়ের সাথে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে সদর উপজেলার বালুয়া বাজারে যায়। ঢাকা যাওয়ার জন্য মেয়েটি বাজারের শাওন এন্টারপ্রাইজ নামের একটি বাস কাউন্টারের সামনে পাঁয়চারি করছিল।

এ সময় বাসটির কাউন্টার মাস্টার বকুল প্রধান ও কসাই লাল মিয়া মেয়েটির কাছে যান। পরে জানতে চাইলে ঢাকা যাওয়ার কথা বলে মেয়েটি। লকডাউনে বাস বন্ধ; তবে মাইক্রোবাসে ঢাকা যাওয়ার যাবে বলায় মেয়েটি রাজি হয়।
রাত ৮টার দিকে তারা মেয়েটিকে বাথরুম সেরে নেয়ার কথা বলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে পালিয়ে যায় তারা।

মানব জমিন

মন্তব্য করুন