গাইবান্ধা সদর উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চাচা ও ভাতিজাকে শনিবার (২৪ এপ্রিল) ভোররাতে গ্রেফতার করেছে পুলিশ।  বিকেলে চাচা-ভাতিজা গ্রেফতার আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামের সোহেল মিয়া (২৪) ও তার ভাতিজা মো. আবদুল্যাহ (২১)।

পুলিশ সূত্রে জানা যায়,  শুক্রবার সন্ধ্যায় শিশুটির বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে আব্দুল্যাহ ঘরে ঢুকে শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার চাচা সোহেল মিয়া শিশুটির বাড়ির সামনে দাঁড়িয়ে পাহারা দেয়। হটাৎ শিশুটির দাদা বাড়ির ভেতরে ঢুকলে আব্দুল্যাহ ও তার চাচা সোহেল মিয়া পালিয়ে যায়। পরে বিষয়টি মিমাংসার কথা বলে স্থানীয়রা কালক্ষেপন করে। নির্যাতনের শিকার শিশুটি অসুস্থ হয়ে পরলে গভীর রাতে তাকে হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

গাইবান্ধা সদর থানার ওসি মো. মাহফুজার রহমান বলেন, খবর পেয়ে রাতেই হাসপাতালে শিশুটির খোঁজখবর নেয় সদর থানা পুলিশ। এই ঘটনায় সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত দু’জনকেই আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ইত্তেফাক

মন্তব্য করুন