গাজীপুরের কাশিমপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করার অভিযোগে পুলিশ কারী শাহিদুল ইসলাম (৫০) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে।

 

৯ অক্টোবর শনিবার রাতে ঘটনাটি জানাজানি হলে অভিভাবকদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে রবিবার (১০ অক্টোবর) সকালে কাশ পুলিশ সুরাবাড়ি দাঃ উঃ নূরানী ও হাফেজিয়া কওমি মাদ্রাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করে।

পুলিশ ও এলাকাবাসী জানান, শিক্ষক কারী সাহিদুল ইসলাম ইসলাম (৫০) গেলো বুধবার রাতে বোর্ডিংয়ে থাকা এক শিক্ষার্থীকে (১২), হাত পা ম্যাসেজ করার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এবং শিশুটিকে এ ঘটনা প্রকাশ না করতে ভয়ভীতি দেখানো হয় ।

কয়েকদিন যাবত শিশুটি মাদ্রাসায় যেতে আপত্তি করে। এতে অভিভাবকদের মনে সন্দেহের সৃষ্টি হয়। একপর্যায়ে শিশু তার মায়ের কাছে ধর্ষণের বিষয়টি জানায় । ঘটনাটি জানাজানি হলে অভিভাবকরা শিক্ষককে গ্রেফতার ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ সকালে মাদ্রাসা ঘেরাও করে । খবর পেয়ে কাশিমপুর মেট্রোপলিটন থানা পুলিশ মাদ্রাসা থেকে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করে।

কাশিমপুর-কোনাবাড়ী জোন এর সহকারী পুলিশ কমিশনার (এসি) বেলাল হোসেন জানান, কারী শাহিদুল ইসলাম ছাত্রকে ধর্ষণের বিষয়টি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন । নারী ও শিশু নির্যাতন আইনের একটি মামলা দায়ের হয়েছে ।

পরিবর্তন

মন্তব্য করুন