চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পোশাক কারখানার এক কর্মীকে (১৭) বাসায় ১০ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে অটোরিকশাচালকের বিরুদ্ধে।

৮ ফেব্রুয়ারির ঘটনায় ভোলার চরফ্যাশন উপজেলার মজিদনগরের নুরনবীর ছেলে মো. কাইয়ুমকে (২৬) আসামি করে নির্যাতিতা তরুণীর বাবা ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে আনোয়ারা থানায় ধর্ষণ মামলা করেছেন। কাইয়ুম আনোয়ারায় সিএনজিচালিত অটোরিকশা চালান এবং উপজেলার বটতলী এলাকার শাহজাহানের ঘরে ভাড়া থাকেন। আনোয়ারায় কেইপিজেডের কর্মী তরুণীটি হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিক পরীক্ষায় তাকে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন আনোয়ারা থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুব্রত চৌধুরী।

মামলা সূত্রে জানা যায়, ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় কারখানার কাজ শেষে বাড়ি যেতে অটোরিকশায় ওঠে তরুণীটি। চালক মো. কাইয়ুম তরুণীকে গন্তব্যে না নিয়ে বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের জসিম উদ্দিনের ঘরে (বাসা) নিয়ে যান। সেখানে তাকে ১০ দিন আটকে রেখে ধর্ষণ করেন কাইয়ুম। এ সময় তিনি তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিলেও করেননি। বরং ১৮ ফেব্রুয়ারি তার কাছ থেকে টাকা ও মোবাইল ফোনসেট কেড়ে নিয়ে তাকে বাসা থেকে বের করে দেন। তরুণী তার নানাবাড়িতে আশ্রয় নেয়। পরিবার ওই দিনই তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

তদন্ত কর্মকর্তা সুব্রত চৌধুরী বলেন, বিষয়টি তদন্ত করে অভিযুক্ত কাইয়ুমকে গ্রেপ্তার করা হবে। তিনি পলাতক।

কালের কণ্ঠ

 

মন্তব্য করুন