চাঁদপুরের হাইমচরে সপ্তম শ্রেণির এক কিশোরীকে (১৪) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় তিন অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) মধ্যরাতে উপজেলার দক্ষিণ পাড়া বগুলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (২২ মে) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

গ্রেফতার ওই তিন যুবক হলো হাইমচরের দক্ষিণ বগুলা গ্রামের অটোরিকশা চালক মো. রাকিব (২২), মো. শাহ জালাল (১৯) ও লক্ষ্মীপুর জেলার রায়পুরের চর আবাবিল গ্রামের মো. হাসান (১৮)।

মামলার অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যায় ওই ছাত্রী নিজ বাড়ি রায়পুর উপজেলার ঝাউডুগি এলাকা থেকে অভিযুক্ত হাসানের অটোরিকশায় তার বোনের বাড়ি দক্ষিণ পাড়াবগুলা যাচ্ছিল। বোনের বাড়ির কাছাকাছি পৌঁছালে তাকে রাস্তার পাশে একটি সুপারি বাগানে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান মোল্লা বলেন, ‘শুক্রবার রাতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান চালাই। ঘটনার সঙ্গে জড়িত ৩ অটোচালককে রাতেই গ্রেফতার করতে সক্ষম হই। শনিবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে মেডিক্যাল পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন