যৌন নিপীড়ন টাইমলাইন | অবিশ্বাস

কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মোস্তাক আহমদ মুছু (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মোস্তাক আহমদ মুছুর বাড়ি টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়া এলাকায়। পুলিশের ভাষ্যমতে, মোস্তাক আহমদ মুছু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ-জামান জানান, শুক্রবার সন্ধ্যায় বিজিবি ইয়াবাসহ মোস্তাক আহমদ মুছুকে আটক করে। জিজ্ঞাসাবাদে বিপুল পরিমাণ ইয়াবা সংরক্ষিত আছে বলে আছে বলে জানায় সে।

শনিবার রাত ২ টার দিকে ২ বিজিবিতে কমর্রত হাবিলদার কফিল উদ্দিনের নেতৃত্বে একটি টহলদল পুলিশের একটি দলকে সাথে নিয়ে জালিয়াপাড়া এলাকায় অভিযানে যায়। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার দলীয় সহযোগীরা বিজিবি ও পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশ ও বিজিবি আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। এতে বন্দুকযুদ্ধে’ বিজিবির ২ সদস্য ও পুলিশের এক সদস্যও আহত হয়েছে বলেও জানান তিনি।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মোস্তাককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা, ১টি দেশীয় অস্ত্র ও তাজা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন