রাজধানীর ডেমরায় বেড়াতে এসে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। ১৭ মে রবিবার দুপুরে ডেমরা থানায় ভুক্তভোগী ওই গৃহবধূ ধর্ষক এনায়েত হোসেন (৩০) ও তার সহযোগী মোছা. সাকিবার (৩০) বিরুদ্ধে মামলা করেন।

 

১৬ মে শনিবার ভোরে ডেমরার পশ্চিম টেংরা ক্যানেলপাড় আবুল কালাম আজাদের বাড়িতে এ ঘটনা ঘটে। সহযোগী সাকিবা ওই বাড়ির ভাড়াটিয়া। ধর্ষক এনায়েত হোসেন টেংরা এলাকার নাঈম খন্দকারের বাড়ির ভাড়াটিয়া এবং নেত্রকোনার কেন্দুয়ার কাওরাট কিলাপাড়া গ্রামের মৃত আফছোর আলীর ছেলে।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিদ্দিকুর রহমান সাজ্জাদ জানান, ঘটনার পর থেকে আসামিরা পলাতক। তবে শিগগির তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। ওই নারীকে চিকিৎসা ও শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীর বরাত দিয়ে ডেমরা থানার অপারেশন অফিসার মো. নূরে আলম সিদ্দিকী বলেন, ওই গৃহবধূ গত শুক্রবার তার দুসম্পর্কের আত্মীয় সাকিবার বাড়িতে বেড়াতে আসেন। রাতের খাওয়া শেষে তিনি একটি রুমে শুয়ে পড়েন। পরবর্তীতে সাকিবার সহযোগিতায় শনিবার ভোর রাতে এনায়েত ওই গৃহবধূকে রুমে আটকে রেখে ধর্ষণ করে।

দৈনিক আমাদের সময়

মন্তব্য করুন