নরসিংদীর মনোহরদীতে বাকপ্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আবুল হোসেন (৩৫) নামে তিন সন্তানের জনকের বিরুদ্ধে। এরই মধ্যে ওই নারী চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় ২২ এপ্রিল বুধবার ধর্ষিতা ওই নারী বাদী হয়ে মনোহরদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত ধর্ষক আবুল হোসেন বিলাগী গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

জানা যায়, ধর্ষিতা নারী তার পাশের গ্রামের বিভিন্ন বাড়িতে গৃহপরিচারিকার কাজ করত। প্রতিদিন আসা-যাওয়ার পথে আবুল হোসেন বিভিন্ন ইশারা ইঙ্গিতে তাকে কুপ্রস্তাব দেয়। এতে তিনি রাজি না হওয়ায় বিয়ের প্রলোভন দেখানো হয়। গত বছরের ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় গৃহপরিচারিকার কাজ শেষে বাড়ি ফিরছিলেন ওই নারী। এ সময় রাস্তায় তাকে একা পেয়ে ভয় দেখিয়ে জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে আবুল হোসেন। এর পর থেকে ওই নারীকে ফুসলিয়ে টানা ধর্ষণ করে আসছে আবুল। এরই মধ্যে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

অবস্থা বেগতিক দেখে ধর্ষক আবুল হোসেন বিষয়টি তার স্ত্রীর সুফিয়া আক্তারকে জানায়। পরে তারা ওষুধ খাইয়ে অন্তঃসত্ত্বা নারীকে গর্ভপাত ঘটানোর জন্য চেষ্টা করে। এতে রাজি না হওয়ায় আবুল হোসেন ও তার স্ত্রী ওই নারীকে মারধর করে। পরে আহত অবস্থায় মনোহরদীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক জানান, তার গর্ভস্থ সন্তানের বয়স চার মাস। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ধর্ষক আবুল হোসেন এবং তার স্ত্রী সুফিয়া আক্তারকে আসামি করে মনোহরদী থানায় অভিযোগ দায়ের করেছেন।

মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, ধর্ষণের শিকার নারী বাদী হয়ে দুজনকে আসামি করে থানায় অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে। আসামিদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

কালের কণ্ঠ

মন্তব্য করুন