নারায়ণগঞ্জের বন্দরে এক গৃহবধূকে(৩০) অপহরণের পর পাঁচ দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার (১৪ জুন) রাতে বন্দরের কুড়িপাড়া এলাকা থেকে শরিফুল ইসলাম গুড্ডু (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

এ ঘটনায় ওই গৃহবধূ গ্রেফতার গুড্ডুসহ তিন জনের নামে করে মামলা করেছেন। বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা এ তথ্য নিশ্চিত করেন।

মামলার অপর আসামিরা হচ্ছে– বন্দরের কুড়িপাড়া নয়ামাটি এলাকার সোহরাব ওরফে পাগলা শুভ(৩৭) এবং একই এলাকার ফিরোজ মিয়া(৩৬)। গ্রেফতার আসামিকে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হলে বিকালে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ ও ধর্ষণের শিকার গৃহবধূ জানান, ওই গৃহবধূ গত ২৫ মে সন্ধ্যা পৌনে ৭টার দিকে বন্দরের মদনপুর এলাকার বারাকা হাসপাতালে যাচ্ছিলেন। হাসপাতালের গেটের সামনে যাওয়ার পর একটি সাদা রঙের মাইক্রোবাস তার সামনে এসে দাঁড়ায়। কিছু বুঝে ওঠার আগেই গুড্ডুসহ তিন জন তাকে জোর করে গাড়িতে তুলে অপহরণ করে ঢাকার দিকে নিয়ে যায়। এরপর অজ্ঞাত স্থানে নিয়ে দোতলা বাড়ির একটি কক্ষে পাঁচ দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। পরে অজ্ঞাত এক গৃহকর্মীর মাধ্যমে ওই গৃহবধূ ছাড়া পেয়ে ৩০ মে বাড়ি ফিরে এসে স্বামীকে ঘটনাটি জানান।

বন্দর থানার ওসি বলেন, ‘মামলার এক নম্বর আসামি শরীফুল ইসলাম গুড্ডুকে এক দিনের রিমান্ডে আনা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।’

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন