নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আট বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আলমাস (৬৩) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১২ ডিসেম্বর শনিবার সকালে সিদ্ধিরগঞ্জের এসও মন্ডালপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

এর আগে ১০ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে শিশুটির মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে আলমাসকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন রঞ্জন তালুকদার জানান, আলমাস পেশায় একজন মুদি দোকানদার। নির্যাতনের শিকার শিশু ও তিনি একই বাড়িতে ভাড়া থাকেন। তার বিরুদ্ধে আগে থেকেই প্রতিবেশী শিশুদের প্রতি বিভিন্ন ভাবে অশ্লীল অঙ্গভঙ্গী করার অভিযোগ রয়েছে । নির্যাতনের শিশুটির বাবা-মা কর্মজীবী হওয়ায় বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে শিশুটি একাই বাড়িতে ছিল। এ সুযোগ আলমাস শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালান। এ ঘটনায় ওই রাতেই শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। শনিবার সকালে অভিযান চালিয়ে আলমাসকে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরো বলেন,শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তার আলমাসকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

সমকাল

মন্তব্য করুন