সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস
নেত্রকোণার কেন্দুয়া ও মদন উপজেলায় পৃথক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে এসব দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কেন্দুয়া উপজেলার কুলিয়াটি গ্রামের তাহের উদ্দিনের ছেলে মঈনুল ইসলাম (২০) ও মদন উপজেলার সাতাশি গ্রামের তারা মিয়ার ছেলে এবাদুল হক (১৫)।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন জানান, বিকেলে উপজেলার ষাটপুর বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে লেগে গুরুতর আহত হন মঈনুল। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন রাতে তার মৃত্যু হয়।
অপরদিকে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রমিজুল হক জানান, উপজেলার বালই নদীর ব্রিজের কাছে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের পিলারে সঙ্গে ধাক্কা লেগে নদীতে পড়ে যায় এবাদুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তবে এ ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান মোটরসাইকেল আরোহী এবাদুলের সঙ্গী সানি। তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মন্তব্য করুন