পিরোজপুরের কাউখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযেগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রীর সঙ্গে উপজেলার দাশেরকাঠি গ্রামের ফুয়াদ শেখের ছেলে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থী সজল শেখ প্রেমের সম্পর্ক ছিল। গত বছরের ৩১ ডিসেম্বর সজল শেখ তার ফাঁকা বাড়িতে ওই স্কুলছাত্রীকে ডেকে নিয়ে যায়। সেখানে কোমল পানীয়র সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে তাকে ধর্ষণ করে সজল। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করে উভয়পক্ষ। কিন্তু সমাধান না হওয়ায় স্কুলছাত্রীর অভিভাবক বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ জমা দেন।

এরপর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা অভিযোগটি থানায় পাঠিয়ে দেন। পরে বিষয়টি পুলিশ তদন্ত শুরু করে। একপর্যায়ে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে বৃহস্পতিবার অভিযুক্ত সজলকে গ্রেফতার করে হাজতে পাঠায়।

কাউখালী থানার ওসি নজরুল ইসলাম জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন