পিরোজপুরের ভাণ্ডারিয়ায় এক গৃহবধূকে (৩৭) ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ৬ মার্চ শনিবার রাতে নির্যাতিত ওই নারী প্রতিবেশী সবুর সিকদারকে আসামি করে মামলাটি দায়ের করেন। অভিযুক্ত সবুর উপজেলার পূর্ব পশারী বুনিয়াগ্রামের মোয়াজ্জেম সিকদারের ছেলে।

 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, নির্যাতনের শিকার গৃহবধূ তার দুই মেয়েকে নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করতেন। ছয় বছর আগে তাদেরকে বাড়িতে রেখে ওই নারীর স্বামী অভিমান করে অন্যত্র চলে যান। স্বামীর অনুপস্থিতিতে ওই গৃহবধূর প্রতিবেশী চাচাতো দেবর সবুর সিকদার প্রায়ই তাকে উত্যক্ত করতেন এবং অনৈতিক প্রস্তাব দিতে। কিন্তু তিনি তাতে সাড়া না দেওয়ায় সবুর তার ওপর ক্ষিপ্ত ছিল। বৃহস্পতিবার রাতে ওই গৃহবধূর মেয়েরা ঘুমিয়ে পড়লে অভিযুক্ত সবুর সিকদার কৌশলে তার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। এ সময় নির্যাতিত নারীর চিৎকারে মেয়েরা ঘুম থেকে জেগে উঠলে সবুর পালিয়ে যান।

এ ঘটনায় ওই নারী শনিবার রাতে সবুর সিকদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় ভাণ্ডারিয়া থানায় একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সমকাল

মন্তব্য করুন