ফেনীর সোনাগাজীর কুঠিরহাট দারুল উলুম মাদরাসার চতুর্থ জামাতের এক শিক্ষার্থীকে পিটিয়ে জখম করার ঘটনায় মাদরাসার শিক্ষক মাওলানা মো. ইসমাইল প্রকাশ নোয়াখালী হুজুরকে ৬ মার্চ শনিবার রাত সাড়ে ৯টার দিকে আটক করেছেন সোনাগাজী মডেল থানা পুলিশ।

 

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বিকালে পড়া না পারার অজুহাতে মাদরাসার চতুর্থ জামাতের শিক্ষার্থী আসাদুল্লাহ (১২) কে বেত দিয়ে পিটিয়ে জখম করে মাদরাসার অফিস কক্ষে তিন ঘণ্টা আটকে রাখেন। সন্ধ্যায় মাদরাসার এক শিক্ষার্থীর মাধ্যমে ছাত্রের অভিভাবকরা খবর পেয়ে ছাত্রের মামা সুমন ও স্থানীয় ইউপি সদস্য ওমর ফারুক এলাকাবাসীর সহযোগিতায় মাদরাসার অফিস কক্ষ থেকে ছাত্রটিকে উদ্ধার করে কুটিরহাট বাজারে নিয়ে আসেন।

এ বিষয়ে মাদরাসার অধ্যক্ষ মাওলানা জুবায়ের হোসেন জানান, মাদরাসা শিক্ষার্থীকে মারধরের ঘটনাটি একটি দুঃখজনক ঘটনা। শিক্ষকের অপরাধ প্রতিষ্ঠান বহন করবে না। যে অপরাধ করবে তাকে অবশ্যই বিচারের মুখোমুখি হতে হবে।

এ ঘটনায় মাদরাসা শিক্ষার্থীর মা ফতেমা আক্তার শারমিন বাদী হয়ে রাতেই শিশু আইনে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম মাদরাসার বোডিং সুপার মাওলানা মো. ইসমাইলকে আটক ও শিশু আইনে মামলা দায়েরের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কালের কণ্ঠ

মন্তব্য করুন