ফরিদপুরের নগরকান্দা উপজেলায় শিশুকে টিকা দিতে এক নারীকে লাইনে দাঁড়াতে বলায় চিকিৎসককে মারধর ও নার্সকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনার সঙ্গে জড়িত তিন যুবলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৩০ ডিসেম্বর বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই ঘটনা ঘটে।

 

গ্রেপ্তার তিনজন হলেন আলামিন মিয়া (৪৫) এবং তার দুই সহযোগী আনোয়ার হোসেন (৪৭) ও রুবেল মিয়া (৩৮)। তাঁরা উপজেলা যুবলীগের কর্মী।

স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশ সূত্রে জানা যায়, ৩০ ডিসেম্বর বুধবার বিকেলে নগরকান্দা পৌরসভার সাবেক মেয়র প্রয়াত রায়হান উদ্দিন মিয়ার মেয়ে তাঁর শিশুসন্তানকে নিয়ে টিকা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে ভিড় থাকার কারণে নার্স রেখা খানম শিশুটির মাকে লাইনে দাঁড়াতে বলেন। এতে তিনি রাগান্বিত হয়ে তাঁর ভাই আলামিন মিয়াকে ফোন করেন। পরে ১০–১২ জন যুবলীগ-ছাত্রলীগের কর্মী নিয়ে আলামিন মিয়া সেখানে আসেন। এ সময় সেখানে নার্স রেখা খানমকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। পরে ঘটনাস্থলে চিকিৎসা কর্মকর্তা জ্যোতিময় চৌধুরী এলে তাঁকে মারধর করা হয়। এ সময় অফিস সহকারী ইখলাছ হোসেন মুঠোফোনে ভিডিও ধারণের চেষ্টা করলে তাঁকেও পেটানো হয়। খবর পেয়ে নগরকান্দা থানা–পুলিশ এসে তিনজন গ্রেপ্তার করলেও বাকিরা পালিয়ে যান।

প্রথম আলো

মন্তব্য করুন