বগুড়ার শাজাহানপুরে এক মাদরাসা ছাত্রীর সাথে প্রেম সম্পর্ক গড়ে তুলে বাড়িতে ডেকে এনে দিনভর ধর্ষণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ডেমাজানি দক্ষিন পাড়া গ্রামে। অভিযুক্ত ধর্ষক রিফাত (১৭) দশম শ্রেণির ছাত্র এবং পলাতক রয়েছে। সে ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

৬ সেপ্টেম্বর সোমবার এ অভিযোগে শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মাদরাসা ছাত্রীর মা জুলেখা বেগম জানান, তার মেয়ে কামিলে লেখাপড়া করে। তাদের বাড়ি শেরপুর উপজেলার কানুপুর গ্রামে। পার্শ্ববর্তী শাজাহারপুর উপজেলার ডেমাজানি গ্রামের রিফাত প্রায় এক বছর যাবত তার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এ নিয়ে নিষেধ করা সত্বেও সে বারণ মানেনা। এরই ধারাবাহিকতায় শনিবার দিন সে বাড়িতে না থাকার সুযোগে তার মেয়েকে ভালবাসার প্রলোভন দিয়ে তাদের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে পাশেই তার ফুফুর বাড়িতে নিয়ে যায়। এসময় ওই বাড়িতে কেউ না থাকায় দিনভর মেয়েটিকে ধর্ষণ করে।

মেয়েটির খালা হালিমা জানান, ওই বাড়িতে কেউ থাকেনা। সারাদিন দুইজনে ঘরের ভিতরে ছিল। বিকেলে টের পেলে রিফাতের আত্মীয় স্বজনরা এসে রিফাতকে নিয়ে যায়। আর মেয়েটিকে তার পিতার বাড়িতে রেখে আসে। এরপর মেয়েটি সব হারিয়ে কাদতে থাকে এবং বাবা মাকে সব জানালে তারা এসে থানায় অভিযোগ দায়ের করে।

মেয়েটির নানা হাবিল মিয়া জানান, বিয়ের কথা বলে দিনভর তার সাথে শারীরিক সম্পর্ক করা হয়েছে। তাছাড়া রিফাতের পিতা-মাতা ও আত্মীয় স্বজনরা দাপুটে হওয়ায় নির্যাতিতা মেয়েটির কথা কেউ আমলে নেয়নি এবং জটিলতা থেকে বাচতে সন্ধ্যার পর জোড় করে মেয়েটিকে রেখে এসেছে। রিফাতের মা বাবা জানান, ওসব কিছু না। ছেলে মেয়ে ওসব একটু করেই থাকে। তবে রিফাত পলাতক রয়েছে।

এ বিষয়ে শাজাহানপুর থানার এসআই জেবুননেসা জানান, অভিযোগের পর নির্যাতিতা মাদরাসা ছাত্রীকে মেডিকেল রিপোর্ট ও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে এবং তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

যায় যায় দিন

মন্তব্য করুন