পিরোজপুরের মঠবাড়িয়ায় শুভ শীল (১৮) নামে এক কলেজছাত্রের কব্জি কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে।

 

পরে গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শুভ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের শ্যামল শীলের ছেলে। তারা এখন পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের স্লুইস গেট এলাকায় থাকেন।

ওই কলেজছাত্রের বাবা শ্যামল শীল জানান, সন্ধ্যার দিকে তার ছেলে শুভ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিনের বাসায় ছিল। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে হেঁটে বাসায় ফিরছিল। পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ব্রিজের দক্ষিণ পাড়ের চৌরাস্তা অতিক্রম করে সাহাবুদ্দিনের বাসার কাছে পৌঁছালে আগে থেকে সেখানে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এসময় হমলাকারীরা তার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান জানান, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। তবে হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পৌর এলাকার বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

 

মন্তব্য করুন