মাদারীপুরের রাজৈর উপজেলায় সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (২ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় ওই শিশুর বাবা রাজৈর থানায় একটি মামলা করেছেন।

 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত আসমত আলী খান (৫৫) রাজৈর উপজেলায় তার ছেলে সাইদুল খানের ভাড়া বাসায় বেড়াতে যান। এসময় পাশের রুমের ভাড়াটিয়ার সাড়ে তিন বছরের ওই শিশুকে কৌশলে ডেকে নিয়ে উচ্চস্বরে সাউন্ড বাজিয়ে ধর্ষণ করেন। শিশুটি তার মায়ের কাছে গিয়ে কান্নাকাটি শুরু করলে বিষয়টি জানাজানি হয়। পরে স্থানীয় কয়েকজন বিষয়টি মীমাংসার চেষ্টা চালান।

শিশুটির পরিবার মীমাংসা মেনে না নিয়ে ঘটনার তিন দিন পর রবিবার বিকেলে শিশুটিকে নিয়ে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে রাতে ভুক্তভোগীর বাবা অভিযোগের ভিত্তিতে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে আসমত আলী খানকে গ্রেফতার করে।

শিশুটির মা বলেন, “একটা বয়স্ক মানুষ কিভাবে আমার সাড়ে তিন বছরের শিশু মেয়ের সাথে এমন খারাপ কাজ করতে পারলো। আমি ওই নরপশুর কঠোর বিচার চাই।”

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. অখিল সরকার বলেন, “ধর্ষণের অভিযোগে একটি শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা তার চিকিৎসা দিচ্ছি এবং ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে।”

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান বলেন, “এ ব্যাপারে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। আমরা অভিযুক্ত আসমতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।”

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন