মানিকগঞ্জের সাটুরিয়ায় প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সাটুরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

অভিযুক্তর নাম জিয়া। তিনি একই উপজেলার বরাইদ ইউনিয়নের পাতিলাপাড়ার মো.জয়নালের ছেলে।

নির্যাতিত ওই তরুণী জানান, প্রতিবেশী চাচাতো ভাই জিয়া দীর্ঘদিন ধরে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তিনি তাতে সাড়া দেননি। ১৫ নভেম্বর রোববার সন্ধ্যায় তাকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ঘরের পিছনের জঙ্গলে নিয়ে যান জিয়া। পরে সেখানেই তাকে ধর্ষণ করেন।

ধর্ষণের শিকার তরুণীর মা জানান, দীর্ঘদিন ধরে বখাটে জিয়া তার শ্বেত প্রতিবন্ধী মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। মেয়েকে রেখে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে সন্ধ্যায় জোরপূর্বক তাকে ধরে নিয়ে বাড়ির পিছনের জঙ্গলে ধর্ষণ করে জিয়া। পরে মেয়ের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে জিয়া পালিয়ে যায়। তিনি আরও জানান, মেয়ের অবস্থা খারাপ হওয়ায় ওইদিন রাতেই তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান জানান. ধর্ষণের শিকার মেয়েটির মা বাদী হয়ে জিয়া নামের এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা করার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি ধরতে পুলিশের একটি টিম মাঠে কাজ করছে।

সমকাল

মন্তব্য করুন