সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস

মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মফিজুল ইসলাম মফিজ (২৫) নামে এক রাজমিস্ত্রির ও মুজিবনগরে পিকনিকের গাড়ির ধাক্কায় শামছার মালিথা (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) পৃথক এ দুর্ঘটনা দু’টি ঘটে। নিহত মফিজ গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের উত্তরপাড়া এলাকার আব্দুল হাকীমের ছেলে ও শামছার মালিথা মুজিবনগর উপজেলার পুরুন্দরপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

বিকেলের দিকে গাংনীর জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের তিন তারা ভবনের কাজ করছিলেন রাজমিস্ত্রি মফিজসহ তার অপর সঙ্গীরা। একটি রড সোজা করতে গিয়ে অসাবধানতাবশত ৩৩ হাজার কেবির বিদ্যুতের লাইনের সঙ্গে রডটি লেগে যায়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান মফিজ। পরে স্থানীয়রা তাকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

এদিকে বেলা ১২টার দিকে বৃদ্ধ শামছার মালিথা মেহেরপুর-মুজিবনগর সড়কের গৌরীনগর এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এসময় রাজশাহী এম রহমান ইনস্টিটিউটের একটি পিকনিকের বাস ও বৃদ্ধকে ধাক্কা দেয়। এতে শামছার মালিথা গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ভোরের কাগজ

মন্তব্য করুন