মোংলায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাসুদুর রহমান টুটুল নামে প্রভাবশালী পরিবারের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৭ মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

২৫ মে সোমবার রাতে পৌর শহরের মামার ঘাট এলাকা থেকে ওই যুবককে মোংলা থানা পুলিশ আটক করে। আটক যুবক চাঁদপাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান ও বর্তমান ইউপি সদস্য মাহফুজা রহমান আপিয়া দম্পতির বড় ছেলে।

মোংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রভাবশালী পরিবারের বখাটে ছেলে এক সন্তানের পিতা টুটুলের সাথে ফেব্রুয়ারি মাসে পরিচয় হয় শহরতলীর নারকেলতলা এলাকার নির্মল বিশ্বাসের কলেজ পড়য়া মেয়ের সাথে। তখন থেকেই তাকে প্রেমের প্রস্তাবে বিয়ের প্রলোভন দেখিয়ে অফিসে ডেকে এনে ধর্ষণ করে মাসুদুর রহমান টুটুল। ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে চার মাস ধরে তাকে বেশ কয়েকবার ধর্ষণ করে টুটুল। এ ঘটনা ফাঁস না করার জন্য ধর্ষিতাকে নানাভাবে হুমকি দিতো বখাটে ওই যুবক।এক পর্যায়ে সোমবার রাতে কলেজ ছাত্রী বাদী হয়ে থানায় মামলা করলে রাতেই তাকে আটক করে পুলিশ।

এদিকে ধর্ষিতা ওই কলেজ ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানায় ওসি ইকবাল বাহার চৌধুরী।

সময় নিউজ টিভি

মন্তব্য করুন