সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস

রাজধানীর গুলশান নতুনবাজার এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় সজিব হোসেন (২২) নামে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) এক গাড়িচালক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নিহত সজিব ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর উপজেলার কমলপুর গ্রামের আবুল হোসেনের ছেলে। সজিব পূর্ব বাড্ডা ডিআইটি প্রজেক্টের পূর্ব পাশের সিটি করপোরেশন স্টাফ কোয়ার্টারে থাকতেন এবং ডিএনসিসির গাড়ি চালাতেন।

গুলশান থানার এসআই আবুল কালাম আজাদ জানান, রাত সাড়ে ১২টার দিকে নতুনবাজার প্রগতি সরণির গ্রুপ ফোর অফিসের বিপরীতে মোটরসাইকেল ইউ টার্ন করার সময় এ ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা সজিবসহ চারজনই আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢামেকে নিলে কর্তব্যরত চিকিৎসক সজিবকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।

নিহত সজিবের মামা সবুজ মোল্লা বলেন, কোয়ার্টার থেকে মোটরসাইকেলে করে সজিব তার ছোট মামা মোহাম্মদ আলীসহ কয়েক জনকে নিয়ে রাতে নতুনবাজার এলাকায় যাচ্ছিল। এ সময় দুর্ঘটনা ঘটে বলে শুনতে পেরেছি।

সূত্র: ভোরের কাগজ

মন্তব্য করুন