শরীয়তপুরে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে (৯) ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের সুজনদল গ্রামে ১০ অক্টোবর শনিবার দুপুরে এই ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে পালং মডেল থানায় একটি মামলা করেছেন।

 

পালং মডেল থানা ও স্থানীয় সূত্র জানায়, দুপুর ২টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান চান মিয়া মাদবরের পুকুরে ওই শিশু মেয়েটি একাই গোসল করতে যায়। এই সময় একই গ্রামের দলিল উদ্দিন সরদারের ছেলে নাজমুল সরদার (২২) শিশু মেয়েটিকে মুখ চেপে ধরে জোরপূর্বক পুকুরের পার্শ্ববর্তী বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটি গোসল করে বাড়ি ফিরতে দেরি হওয়ায় ওই শিশুটির মা পুকুর পাড়ে তাকে খুঁজতে গিয়ে মেয়ের চিৎকার শুনতে পায়। পরে শিশুটির মা ধর্ষকের হাত থেকে তার মেয়েকে রক্ষা করেন। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ধর্ষণ চেষ্টাকারী নাজমুল সরদারকে আসামি করে পালং মডেল থানায় একটি মামলা করেন।

ভিকটিমের চাচা বলেন, ‘নাজমুল সরদার এলাকার বখাটে প্রকৃতির লোক। সে মাদকসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। প্রায় ১৫ দিন পূর্বে সে তার প্রতিবেশী এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে স্থানীয় ইউপি সদস্য কবিরের উপস্থিতিতে প্রকাশ্যে জনসম্মুখে তাকে জুতাপেটা করা হয়। এবার সে আমাদের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টা করেছে। আমিসহ এলাকাবাসী তার কঠিন শাস্তি দাবি করছি।’

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, এই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ একটি মামলা করেছেন। আমরা আসামিকে গ্রেফতারের জন্য জোর চেষ্টা অব্যাহত রেখেছি।

সমকাল

মন্তব্য করুন