মাদারীপুরের শিবচরে তৃতীয় শ্রেণির ছাত্রী ৯ বছরের এক শিশুর শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযান চালিয়ে শিশুটির প্রতিবেশী অভিযুক্ত ফরহাদ মুন্সিকে (৪৫) গ্রেপ্তার করেছে।

 

মামলার বিবরণে জানা যায়, গত ৬ জুলাই মঙ্গলবার বিকেলে উপজেলার শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকইর গ্রামের পশ্চিম কাকইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ওই শিশুটি তার সমবয়সী আরেক শিশুর সাথে খেলতে খেলতে তাদের প্রতিবেশী ফরহাদ মুন্সির বাড়ির পুকুর পাড়ে যায়। এসময় ফরহাদ মুন্সি শিশুটিকে ডেকে পাশে বসিয়ে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। এতে শিশুটি চিৎকার চেঁচামেচি শুরু করলে ফরহাদ শিশুটিকে এ ঘটনা কাউকে বললে প্রানে মেরে ফেলার ভয় দেখিয়ে ছেড়ে দেয়। কিন্তু শিশুটি বাড়িতে এসে তার মা-বাবার কাছে ঘটনা খুলে বলে।

পরে শিশুটির বাবা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার শিবচর থানায় মামলা দায়ের করলে ওই দিনই রাতে অভিযান চালিয়ে পুলিশ ফরহাদ মুন্সিকে গ্রেপ্তার করে। পরে আজ শুক্রবার সকালে আসামিকে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত ফরহাদ শিবচর উপজেলার শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকইর গ্রামের মৃত জলিল মুন্সির ছেলে।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো. মিরাজুল হোসেন বলেন, শিশুকে শ্লীলতাহানীর অভিযোগে একজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

কালের কণ্ঠ

মন্তব্য করুন