সাতক্ষীরার শ্যামনগরে নয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টাকালে মারুফ বিল্লাহ (১৯) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ২৬ এপ্রিল রোববার সন্ধ্যায় শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি ইউনিয়নের আবাদচন্ডিপুর গ্রামের বনবিবিতলা এলাকায় এই ঘটনা ঘটে।

 

আহত শিশুকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর তার মা বাদি হয়ে আটক যুবকের বিরুদ্ধে শ্যামনগর থানায় মামলা করেছে। নির্যাতিত শিশুটি বনবিবিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

গ্রামবাসী জানায়, রোববার সন্ধ্যায় প্রতিবেশী সাইফুল ইসলামের ছেলে মারুফ বিল্লাহ শিশুটিকে ফুসলিয়ে নিজে বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। বিষয়টি বুঝতে পেরে অন্য প্রতিবেশীরা মারুফকে হাতেনাতে আটক করে শ্যামনগর থানা পুলিশের হাতে সোপর্দ করে। পরে শিশুটিকে শ্যামনগর হাসপাতালে ভর্তি করা হয়।

শ্যামনগর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা স্বাস্থ্য সহকারী আব্দুল আজিজ সোমবার (২৭ এপ্রিল) জানান, শিশুটি আগের তুলনায় কিছুট সুস্থ।

শ্যামনগর থানার ওসি (তদন্ত) ইয়াছিন জানান, ঘটনার সঙ্গে জড়িতকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সমকাল

 

মন্তব্য করুন