সিরাজগঞ্জে  এক জেএসসি পরীক্ষার্থী স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ২২ ডিসেম্বর রবিবার রাতে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বড়ধুল হাটখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কামারখন্দ থানায় মামলা দায়ের করা হয়েছে।
ওই স্কুলছাত্রী জানায়, প্রায় একমাস আগে কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের চর বড়ধুল গ্রামের বেলাল হোসেন তার কলেজ পড়ুয়া ছেলে রাজিবকে (২০) সাথে নিয়ে তাদের বাড়ির পাশের একটি নির্মাণাধীন ভবনের রংয়ের কাজ করতে আসেন। সেই সুবাদে রাজিবের সঙ্গে তার পরিচয় হয়। এরপর থেকে প্রায়ই রাজিব তাকে ফোনে বিয়ের প্রস্তাব দেয়। এ অবস্থায় রবিবার রাতে সে তার ভাবির সঙ্গে গ্রামের একটি মাহফিলে ওয়াজ শুনতে যায়। রাত ১১টার দিকে রাজিব সেই ওয়াজ মাহফিলে আসে। এসময় রাজিব তার মা তাকে দেখবে বলে ওই ছাত্রীকে জানায়। রাজিবের কথামতো সে তার মোটরসাইকেলে ওঠে। রাজিব তাকে মোটরসাইকেল যোগে বড়ধুল হাটখোলার পাশে একটি দোকানে নিয়ে যায় এবং সেখানে ধর্ষণের চেষ্টা করে। পরে সে অসুস্থ হয়ে পড়লে তাকে বড়কুড়া একটি ব্রিজের কাছে রেখে পালিয়ে যায় রাজিব। পরে তার স্বজনতারা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি প্রতিদিন

মন্তব্য করুন