মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের গৌরীপুরা গ্রামে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নেতা বাবু সুদর্শন গাঙ্গুলীর বাড়ীতে অগ্নিসংযোগের ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

 

আটককৃত দুজনের নাম বিদ্যুৎ মোল্লা (২৫) ও মোহাম্মদ আলী (২৪)। কোলা গ্রামের নিজ নিজ বাড়ী থেকে এই দুই আসামীকে আটক করা হয়েছে। ১২ আগস্ট বুধবার সন্ধ্যায় সিরাজদিখান থানার ওসি তদন্ত মোহাম্মদ এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ১০ আগস্ট সোমবার রাতে বাবু সুদর্শন গাঙ্গুলীর বাড়ীতে অগ্নিসংযোগের ঘটনায় মিঠুন গাঙ্গুলীর দায়ের করা অভিযোগে পুলিশ এই দুজনকে আটক করে। স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার সাধারণ মানুষের জমি জালিয়াতির মাধ্যমে দখলে নেয়া ও চাঁদাবাজিসহ নানা অপরাধমূলক কর্মকান্ডে রগকাটা সিদ্দিক মোল্লা সন্ত্রাসী বাহিনী ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এলাকার সংখ্যালঘু পরিবারের জমি দখলসহ নানা অপকর্মের সাথে জড়িত এই বাহিনীর সদস্যরা। সম্প্রতি এই বাহিনীর হাত থেকে জমি ও সম্পদ রক্ষায় বাবু সুদর্শন গাঙ্গুলী সংবাদ সম্মেলন করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। ঘটনার একদিন পরেই রাতের আঁধারে সুদর্শন গাঙ্গুলীর বাড়ীতে অগ্নিসংযোগ ঘটে।

দৈনিক মুন্সীগঞ্জের কাগজ

মন্তব্য করুন