সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস

বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক এনামুল হক খোকন (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (৯ জানুয়ারি) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এনামুল হক খোকন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তালগাছি এলাকার বাসিন্দা। তিনি দৈনিক প্রথম আলোর সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জেলা দুর্নীতি দমন কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করছিলেন।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বলেন, গত বছরের ১৭ নভেম্বর রাতে মোটরসাইকেল যোগে নিজবাড়ি যাওয়ার পথে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের পূর্বদেলুয়া এলাকায় পৌঁছলে অজ্ঞাত এক গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রায় পৌনে দু’মাস চিকিৎসাধীন থাকার পর কিছুটা সুস্থ হলে তাকে বাসায় নেওয়া হয়।

বুধবার (৯ জানুয়ারি) সকালে তার শারীরিক অবস্থা আবারও অবনতি হলে পুনরায় তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

বিকেল ৩টায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সামনে নামাজে জানাজা শেষে গ্রামের বাড়ি শাহজাদপুরের তালগাছি কবরস্থানে দাফন করা হবে বলেও জানান আমিনুল ইসলাম।

সূত্র: বাংলানিউজ

মন্তব্য করুন