ময়মনসিংহ সদরের চর হাসাদিয়া এলাকায় চেতনানাশক মেশানো দই খাইয়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত জাকারিয়াকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪।

 

২২ অক্টোবর বৃহস্পতিবার ভোরে সদরের দাপুনিয়া বাজারের গাঘড়া মধ্যপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরে র‌্যাব-১৪ প্রধান কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তার জাকারিয়া ওই কিশোরীর মামাতো ভাই।

র‌্যাব জানায়, ১৯ অক্টোবর সোমবার রাত ৯টার দিকে সদরের চর হাসাদিয়া এলাকার লিয়াকত আলীর ছেলে জাকারিয়া চারটি দই নিয়ে ওই কিশোরী, তার ছোট বোন এবং তাদের নানীকে খেতে দেয়। দই খাওয়ার পরপরই একে একে সবাই অচেতন হয়ে পড়ে। এ সুযোগে অচেতন কিশোরীকে ধর্ষণ করেন জাকারিয়া। পরদিন সকালে প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করার পর নির্যাতিত ওই কিশোরী সাড়া শরীরে ব্যথা অনুভব করে। পরে রাতেই তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

র‌্যাব আরও জানায়, ঘটনাটি স্পর্শকাতর বিবেচনায় গুরুত্ব দিয়ে আসামিকে গ্রেপ্তারে অভিযান শুরু করে। বৃহস্পতিবার ভোরে সদরের দাপুনিয়া বাজারের গাঘড়া মধ্যপাড়া এলাকা থেকে মামলার একমাত্র আসামি জাকারিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয় তারা।

র‌্যাব-১৪’র মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) জোনাঈদ আফ্রাদ জানান, গ্রেপ্তার আসামিকে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সমকাল

মন্তব্য করুন