সাতক্ষীরা সদর উপজেলায় শ্যালিকাকে (২৩) ধর্ষণের অভিযোগে তার দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ অক্টোবর) রাতে অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার হওয়া ব্যক্তির নাম সোলায়মান মোল্যা (৩৮)। তাকে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার তরুণী জানান, তার দুলাভাই সোমবার বিকেলে তাদের বাড়িতে বেড়াতে আসেন। সন্ধ্যার পর তার স্বামী বাইরে যান। রাত ৯টার দিকে তিনি ঘরে কাজ করছিলেন। এ সময় দুলাভাই তার ঘরে ঢুকে মুখ চেপে ধর্ষণ করেন। ধস্তাধস্তির একপর্যায়ে দুলাভাইয়ের কাছ থেকে তিনি মুক্ত হয়ে চিৎকার দেন। এ সময় আশপাশের লোক এসে হাতে নাতে দুলাভাইকে আটক করে সদর থানায় খবর দেয়।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন জানান, ধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে তার ভগ্নিপতিকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঙ্গলবার থানায় ধর্ষণের মামলা করেন। এরপর সোলায়মানকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে হাজির করা হয়। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) বোরহানউদ্দিন জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে সোমবার রাতেই ঘটনাস্থল থেকে ওই তরুণীর ভগ্নিপতি সোলায়মান মোল্যাকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সাতক্ষীরা সদর হাসপাতালে তরুণীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন