ঢাকাই চলচ্চিত্রের কমেডি অভিনেতা শামীনুর রহমান ওরফে চিকন আলীকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একটি টিম আটক করেছে বলে অভিযোগ করেছেন তার স্ত্রী খুশি।

 

১৬ নভেম্বর  মঙ্গলবার রাত ১১টার দিকে রাজধানীর বনশ্রী এলাকার বাসা থেকে তাকে জিজ্ঞাসাবাদের কথা বলে নিয়ে যাওয়া হয় বলে জানান খুশি।

বুধবার সন্ধ্যায় চিকন আলীর সন্ধানের জন্য রাজধানীর এফডিসিতে শিল্পী সমিতির দ্বারস্থ হন খুশি। তখন তিনি বলেন, গতকাল (মঙ্গলবার) রাতে ডিবির একটি দল আমার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। আজ (বুধবার) ভোর থেকে মিন্টো রোডে ডিবি অফিসে গিয়ে বসে ছিলাম। কাল যে দল আমার স্বামীকে ধরে নিয়ে যায়, তাদের একজনের সঙ্গে দেখা হলে জিজ্ঞেস করি, কিন্তু তিনি পরে কথা বলবেন বলে চলে যান।

খুশির দাবি, সারাদিন অপেক্ষা করেও স্বামীর খোঁজ পাননি তিনি। বাধ্য হয়ে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে এসেছেন।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি মিডিয়া) মো. ফারুক হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমরা অবগত নই। ডিবির সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলতে হবে।

২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এনায়েত করিম প্রযোজিত এমবি মানিকের ‘রঙিন চশমা’ চলচ্চিত্রের মাধ্যমে চিকন আলীর এ শিল্পে অভিষেক ঘটে। ‘মনে প্রাণে আছ তুমি’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘লাভ ম্যারেজ’, ‘শুটার’, ‘বসগিরি’, ‘বেপরোয়া’ ইত্যাদি ছবিতে অভিনয় করেছন শামীনুর রহমান।

সমকাল

মন্তব্য করুন