কুমিল্লায় মুন্নি (৩৫) নামে তৃতীয় লিঙ্গের একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। হত্যার পর তার লাশ ফেলে রাখা হয় রেললাইনের পাশে।

 

১০ মার্চ বুধবার সকাল ১০টার দিকে কুমিল্লার সদর উপজেলার মুড়াপাড়া এলাকার রেললাইন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মুন্নির বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার দৌলতপুর গ্রামে। তিনি থাকতেন তৃতীয় লিঙ্গের অন্য সঙ্গীদের সঙ্গে কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকায়।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাকসাম রেলওয়ে থানার ওসি নাজিম উদ্দিন জানান, সকালে মুড়াপাড়া এলাকায় রেললাইনের পাশে ওই ব্যক্তির রক্তাক্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা রেলওয়ে পুলিশকে খবর দেয়। পরে রেলওয়ে পুলিশের কুমিল্লা স্টেশন ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে অন্যত্র হত্যা করে এখানে লাশ ফেলে গেছে ঘাতকরা।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক সমকালকে বলেন, নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে বিষয়টি নিশ্চিত। তবে কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, তা এখনও জানতে পারিনি। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার বা তার সঙ্গীরা যে-ই অভিযোগ নিয়ে আসে, আমরা থানায় হত্যা মামলা নেব। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, পাওনা টাকা নিয়ে বিরোধে এই হত্যাকাণ্ড ঘটেছে। তাকে হত্যা করা হয়েছে মঙ্গলবার গভীর রাতে। কয়েক দিন আগে মুন্নি পাওনা টাকা নিয়ে বিরোধের ঘটনায় কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন। এতে অভিযুক্ত ওই যুবকরাই তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

সমকাল

মন্তব্য করুন