গাইবান্ধা সদরে এক রশিতে ঝুলন্ত অবস্থায় দুই যুবকের লাশ উদ্ধার হয়েছে। ১২ আগস্ট বৃহস্পতিবার উপজেলার বোয়ালি ইউনিয়নের পশ্চিম পিয়ারাপুর মাঝিপাড়া গ্রামের একটি আমগাছ থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

 

নিহত মৃণাল চন্দ্র দাশ (২৪) সদর উপেজলার চুনিয়াকান্দি গ্রামের রাম চন্দ্র দাশের ছেলে ও সুমন চন্দ্র দাশ (২৩) একই উপজেলার মাঝিপাড়া গ্রামের মিঠা চন্দ্র দাসের ছেলে। তারা পেশায় জেলে ছিলেন।

জানা গেছে, গতকাল সকালে মৃণাল ও সুমনকে আমগাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। তবে তারা আত্মহত্যা করেছেন, না তাদের কেউ হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে, তা নিশ্চিত করতে পারেননি স্থানীয়রা। এদিকে, নিহতদের স্বজনদের অভিযোগ, দু’দিন নিখোঁজ থাকার পর মৃণাল ও সুমনের লাশ উদ্ধার হয়েছে। কে বা কারা তাদের হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে।

গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রউফ জানান, মৃণাল ও সুমন দু’জন বন্ধু। দু’দিন আগে ঢাকায় যাওয়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হন। এর পর থেকে তারা নিখোঁজ ছিলেন। পরে বৃহস্পতিবার তাদের ঝুলন্ত লাশ উদ্ধার হয়। তিনি আরও জানান, রংপুর থেকে ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছেন। লাশের পাশে তিন ব্যক্তির ছবি, ছুরি ও নিহতদের ব্যবহৃত ব্যাগ পাওয়া গেছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সমকাল

মন্তব্য করুন