কক্সবাজারের টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় পুলিশ ও ইয়াবা কারবারীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। সোমবার (০৬ মে) ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি, এ ঘটনায় পুলিশের দুই কর্মকর্তা আহত হয়েছেন।

বন্দুকযুদ্ধে নিহতরা হলেন- নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাচা মিয়ার ছেলে আমান (৩৫) ও জাদীমুরা রোহিঙ্গা ক্যাম্পের আলী হোছাইনের ছেলে রফিক (২০)।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ  জানান, ইয়াবা বেচা-কেনার খবর পেয়ে পুলিশ লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ইয়াবা উদ্ধারে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়েই ইয়াবা কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা কারবারীরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে দুইজনের গুলিবিদ্ধ মরদেহ, দুইটি দেশীয় তৈরি বন্দুক, দুই হাজার ২০০ পিস ইয়াবা ও ৭ রাউন্ড কার্তুজসহ নগদ ৬ লাখ ৫৬ হাজার ২১০ টাকা উদ্ধার করে পুলিশ।

ওসি জানান, এসময় ইয়াবা কারবারীদের গুলিতে টেকনাফ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাব্বির ও বাবুল আহত হয়েছেন। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলা নিউজ

মন্তব্য করুন