ঢাকা ও খুলনায় বুধবার দিবাগত রাতে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তির নিহতের কথা জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

রাজধানীর খিলগাঁও এলাকায় কথিত ‘বন্দুকযুদ্ধে’ তৌহিদ নামে এক ব্যক্তি নিহতের কথা জানিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

তাকে সন্ত্রাসী দাবি করে খিলগাঁও থানার উপ-পরিদর্শক সৈয়দ রুহুল আমিন জানান, ২৬ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত ২টার দিকে নাগপুর বাসস্ট্যান্ড এলাকায় ডিবির একটি দলের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তৌহিদ নিহত হয়।

অন্যদিকে ডুমুরিয়া উপজেলার ধানিবুনিয়া শ্মশানঘাট এলাকায় বুধবার দিবাগত রাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ বিকাশ কুমার দে নামে এক ব্যক্তি নিহতের কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

কৈয়া বাজার এলাকার বীরেন দের ছেলে বিকাশকে মাদক কারবারি দাবি করে র‌্যাব জানায়, তার বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজিসহ ২০টি মামলা রয়েছে।

র‌্যাব কর্মকর্তা মেজর আশরাফের ভাষ্য, বুধবার দিবাগত রাত একটার দিকে র‌্যাব সদস্যরা টহল দেয়ার সময় গোপন সূত্রে জানতে পারে যে ডুমুরিয়া উপজেলার ধানিবুনিয়া শ্মশানঘাট এলাকায় একদল মাদক কারবারি অবস্থান করছে। র‌্যাব সদস্যরা সেখানে অভিযানে গেলে মাদক কারবারিরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়।

ওই কর্মকর্তার দাবি, গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বিকাশকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইউএনবি

মন্তব্য করুন